Saturday , 29 June 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: November 6, 2016

নিউজ ফেয়ার ও স্বকাল চিত্র আয়োজিত – অপরাধ দমনে সরকারের সফলতা ও মিডিয়ার ভূমিকা শীর্ষক আলোচনা সভা ২০১৬ইং

প্রিয় সুধী, আসসালামু আলাইকুম। আসছে আগামী ৩০শে নভেম্বর ২০১৬ইং, রোজ বুধবার বিকাল ৪ টায় ঢাকাস্থ বাংলাদেশ শিশুকল্যাণ পরিষদ, ২২/১ তোপখানা রোডে, নিউজ ফেয়ার ও স্বকাল চিত্র আয়োজিত – অপরাধ দমনে সরকারের সফলতা ও মিডিয়ার ভূমিকা শীর্ষক আলোচনা সভা ২০১৬ইং” আয়োজন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে বর্তমান গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মন্ত্রী পরিষদের সদস্যগণ ও সংসদ সদস্য সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ ইতিমধ্যে উপস্থিত থাকার ... Read More »

আদালতের নির্দেশে আজ রোববার সন্ধ্যায় দেশের প্রথম মোবাইল ফোন অপারেটর সিটিসেলের কার্যক্রম আবার শুরু হতে যাচ্ছে

আদালতের নির্দেশে আজ রোববার সন্ধ্যায় দেশের প্রথম মোবাইল ফোন অপারেটর সিটিসেলের কার্যক্রম আবার শুরু হতে যাচ্ছে। সিটিসেলের জন্য বরাদ্দ তরঙ্গ বাতিলের সিদ্ধান্ত প্রত্যাহার করায় আবার কার্যক্রম চালাতে পারবে প্রতিষ্ঠানটি।বিষয়টি নিশ্চিত করে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) চেয়ারম্যান শাহজাহান মাহমুদ সাংবাদিকদের বলেন, সিটিসেলের তরঙ্গ খুলে দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে। এতে আজ থেকে তারা কার্যক্রম চালাতে পারবে।এর আগে গত বৃহস্পতিবার অপারেটরটির বন্ধ ... Read More »

ক্রিকেটার শাহাদাত হোসেন ও তাঁর স্ত্রী জেসমিন জাহানকে খালাস দিয়েছেন ট্রাইব্যুনাল

গৃহকর্মী নির্যাতনের মামলায় ক্রিকেটার শাহাদাত হোসেন ও তাঁর স্ত্রী জেসমিন জাহানকে খালাস দিয়েছেন ট্রাইব্যুনাল। আজ রোববার ঢাকার ৫ নম্বর নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক তানজিনা ইসমাঈল এ রায় দেন।রায় ঘোষণার সময় আদালতে উপস্থিত ছিলেন ক্রিকেটার শাহাদাত ও তাঁর স্ত্রী জেসমিন জাহান।রায় ঘোষণার পর শাহাদাত বলেন, তিনি নির্দোষ। আদালতের রায়ের মাধ্যমে তা প্রমাণিত হয়েছে। শিগগিরই ক্রিকেটে ফেরার আশা করেন তিনি। ... Read More »

ফিলিপাইনের এক মেয়রকে জেল খানায় গুলি করে হত্যা করেছে দেশটির পুলিশ

মাদক চোরাকারবারি বিষয়ক দুর্নীতিতে জড়িত থাকার অপরাধে আটক ফিলিপাইনের এক মেয়রকে জেল খানায় গুলি করে হত্যা করেছে দেশটির পুলিশ। দেশটির আলবুয়েরো শহরের মেয়র রোল্যান্দো স্পিনোসাকে তল্লাশি করতে চাইলে সে গুলি চালায় বলে অভিযোগ করে দেশটির পুলিশ বিভাগ জানায়, তার কাছে থাকা বন্দুক দিয়ে সে গুলি চালানো শুরু করলে আত্মরক্ষার্থে পুলিশ গুলি করে।মাদক চোরাকারবারি হত্যার বিষয়ে রদ্রিগো দুতের্তের নেয়া শপথের পরপর ... Read More »

Scroll To Top