Saturday , 29 June 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: November 5, 2016

ট্রাম্পকে নিয়ে ওবামার হুঁশিয়ারি

 মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা সতর্ক করেছেন, রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প প্রেসিডেন্ট হিসেবে বিজয়ের খুব কাছাকাছি। এই ‘অ-আমেরিকান’, ‘অমানুষ’ ও ‘বিদ্বেষ সৃষ্টিকারী’ প্রার্থীর বিজয় ঠেকাতে হবে। এ জন্য বিশেষ করে কৃষ্ণাঙ্গ ভোটারদের ভোটকেন্দ্রে যাওয়ার আহ্বান জানিয়েছেন ওবামা।নর্থ ক্যারোলাইনা অঙ্গরাজ্যে গতকাল শুক্রবার ডেমোক্রেটিক পার্টির প্রার্থী হিলারি ক্লিনটনের সমর্থনে প্রচার সভায় মার্কিন প্রেসিডেন্ট ওই বক্তব্য দেন।ওবামা বলেন, এই নির্বাচনে এমন প্রতিদ্বন্দ্বিতা হওয়ার কথা ... Read More »

মাসুদ রানার নাম শাকিব খান কীভাবে হলো

পরিবারের কাছে এখনো মাসুদ রানা নামটিই প্রিয়। বাড়িতে এই নামেই তাঁকে ডাকেন সবাই। কিন্তু তাঁর অনেক ভক্তই জানেন না, ঢালিউডের জনপ্রিয় নায়ক শাকিব খানের নাম এটি। তো মাসুদ রানার নাম শাকিব খান কীভাবে হলো? শাকিব শোনালেন সেই গল্প। বললেন, ১৯৯৯ সালে তাঁর প্রথম ছবি অনন্ত ভালোবাসায় অভিনয় করতে গিয়েই শাকিব খান নামে নামকরণ হয় মাসুদ রানার। শুরুতেই নামটি নিয়ে দ্বিধাদ্বন্দ্ব ... Read More »

সুসংবাদ উপভোগ করতে পারছেন না এই ফাস্ট বোলার

তাঁকে নিয়ে অনেক আশা বাংলাদেশের। তবু নিউজিল্যান্ড সিরিজের প্রাথমিক দলে ইবাদত হোসেনের ডাক পাওয়াটা চমকই ছিল। কিন্তু এমন সুসংবাদ উপভোগ করতে পারছেন না এই ফাস্ট বোলার। পেশিতে চোট পাওয়ায় প্রাথমিক ক্যাম্পে থাকতে পারছেন না তিনি। নিউজিল্যান্ড সফরের আগে অস্ট্রেলিয়ায় ক্যাম্প করার কথা বাংলাদেশের।নিউজিল্যান্ড সফরের জন্য ২২ জনের দল ঘোষণা করেছে বিসিবি। তিন অভিজ্ঞ পেসার রুবেল হোসেন, আল আমিন হোসেন ও ... Read More »

Scroll To Top