Saturday , 29 June 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: November 3, 2016

ফেসবুকসহ সামাজিক যোগাযোগমাধ্যমে ধর্মীয় উসকানিমূলক পোস্ট না দিতে আহ্বান জানিয়েছে পুলিশ

ফেসবুকসহ সামাজিক যোগাযোগমাধ্যমে ধর্মীয় উসকানিমূলক পোস্ট না দিতে আহ্বান জানিয়েছে পুলিশ। আজ বৃহস্পতিবার পুলিশ সদর দপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ আহ্বান জানানো হয়েছে সম্প্রতি ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ফেসবুক পোস্ট নিয়ে হিন্দুদের বাড়িঘরে হামলা ও মন্দির ভাঙচুরের পরে পুলিশ সদর দপ্তর থেকে এ আহ্বান এসেছে। ওই হামলার সময় পুলিশ সদস্যদের নির্লিপ্ততার অভিযোগও করেছেন ঘটনার শিকার অনেকেই। তবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল আজ ... Read More »

লড়াইয়ে তুমুলভাবে ঘাম ঝরাচ্ছেন

বার্ট ভেলান্টানি শ্বেতাঙ্গ মার্কিন। শেষ কবে প্রেসিডেন্ট নির্বাচনে ভোট দিয়েছিলেন, মনে নেই। এবারের নির্বাচনে নিজে ভোট তো দেবেনই, সঙ্গে পরিবার ও প্রতিবেশীদেরও ভোট দিতে উৎসাহ দিচ্ছেন। গতকাল বুধবার কথা হয় তাঁর সঙ্গে। তাঁর পছন্দ রিপাবলিকান প্রার্থী। উত্তেজিত  বলেন, জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ এই নির্বাচনে তিনি আর চুপ করে বসে থাকতে পারেন না। যুক্তরাষ্ট্রকে রক্ষা করতে হবে। তাই ভোট দিতে হবে রিপাবলিকান ... Read More »

পাকিস্তানের করাচিতে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষে ১৯ জন নিহত

পাকিস্তানের করাচিতে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষে ১৯ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন প্রায় অর্ধশত মানুষ। নিহতদের মধ্যে তিন নারী ও দুই শিশু রয়েছে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।বৃহস্পতিবার (০৩ নভেম্বর) সকালে করাচির লন্ডি রেল স্টেশনের কাছে এ দুর্ঘটনা ঘটে বলে স্থানীয় কর্তৃপক্ষের বরাত দিয়ে আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো জানায়।খবরে বলা হয়, মুলতান থেকে ছেড়ে আসা জাকারিয়া ... Read More »

Scroll To Top