Saturday , 28 September 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: June 20, 2016

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে টিকেট সংগ্রহকারীদের উপচে পড়া ভিড়

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সোমবার সকালে রাজধানীর গাবতলী, টেকনিক্যাল, কল্যাণপুর, শ্যামলী, কলাবাগান ঘুরে দেখা যায় টিকেট সংগ্রহকারীদের উপচে পড়া ভিড়।  খুব সকাল থেকেই রাজধানীর বিভিন্ন স্থান থেকে টিকিট সংগ্রহ করতে দীর্ঘ লাইনে দাঁড়িয়েছে টিকিটপ্রত্যাশী লোকজন। বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির এক কর্মকর্তা জানিয়েছেন, সকাল থেকে উত্তরাঞ্চল ও দক্ষিণ-পূর্বাঞ্চলের অর্ধশতাধিক রুটে ঈদের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। সায়েদাবাদ, মহাখালী,গাবতলী, কল্যাণপুর ও ... Read More »

নাশকতার জন্যই উত্তরার খালে অস্ত্র ও গুলি মজুদ

সোমবার দুপুর ১২টার দিকে ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে কমিশনার আছাদুজ্জামান মিয়া মন্তব্য করেছেন অবৈধভাবে ক্ষমতা দখল ও বড় ধরনের নাশকতা সৃষ্টির জন্যই উত্তরার খালে অস্ত্র ও গুলি মজুদ করা হয়েছিল । Read More »

বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত

সোমবার ভোরে ভারতীয় সীমান্ত বাহিনী বিএসএফের গুলিতে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর সীমান্তে দুই বাংলাদেশি নিহত হয়েছেন। নিহতরা হলেন- বদু মিয়া (৩০) বাড়ি গোমস্তাপুর উপজেলার রাধানগর ইউনিয়নের চাড়ালডাঙ্গা গ্রামে ও ভুট্টো বাড়ি একই ইউনিয়নের দেবপুর গ্রামে (২৯)। চাড়ালডাঙ্গা বিজিবি কর্মকর্তা নায়েক সুবেদার বাবুল মিয়া জানান, চাড়ালডাঙ্গা সীমান্ত এলাকা দিয়ে ভোরে ভারত থেকে গরু নিয়ে আসার পথে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে ওই দুই বাংলাদেশি নিহত হয়েছেন। ... Read More »

Scroll To Top