Saturday , 28 September 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: June 18, 2016

রুপালী পর্দার উদীয়মান তারকা শান শিশির

সালাউদ্দিন (সোহেল): শান শিশির রুপালী পর্দার উদীয়মান সফল নায়কদের মধ্যে অন্যতম। চলচিত্রের কঠিন সময়ে রুপালী পর্দায় তার আতœপ্রকাশ। তবুও থেমে নেই শান শিশির । অভিনয় দক্ষতায় ইতিমধ্যোই গুনী পরিচালকদের মন জয় করেছেন এই তারকা। পারটেক্স পাম্প একটি টিভিসির মাধ্যমে ছোট পর্দায় আতœপ্রকাশ। মুক্তাঙ্গন নাট্যগোষ্ঠির সাথে নিয়মিত অভিনয় করে যাচ্ছেন। পরবর্তীতে প্রথম চলচিত্র ‘পাগল বাড়ীর প্রেম’ ছবির প্রধান চরিত্রে পরিচালক সুজন ... Read More »

তুরস্ককে ৩-০ গোলে হারিয়ে নকআউট পর্বে স্পেন

তুরস্ককে ৩-০ গোলে হারিয়ে টানা তৃতীয়বারের মত ইউরো চ্যাম্পিয়নশিপ জয়ের পথে আরো একধাপ এগিয়ে গেলো লা রোজারা। নিসের অ্যালিয়েঞ্জ রিভেইরায় তুরস্কের বিপক্ষে শক্তিশালী দল নিয়ে এদিন মাঠে নামে স্পেন। প্রতিপক্ষ অপেক্ষাকৃত দুর্বল হওয়ায় ম্যাচের শুরু থেকেই আক্রমণে এগিয়ে থাকে তারা। ফলস্বরূপ ম্যাচের ৩৪ মিনিটে লিড পায় স্পেন। নোলিতোর অ্যাসিস্টে গোল করেন আলভারো মোরাতা। এর তিন মিনিট পরই নোলিতোর ফুটবলীয় নৈপুণ্যে ... Read More »

আজ থেকে একাদশ শ্রেণিতে শিক্ষার্থীদের ভর্তি শুরু

আজ শনিবার ২০১৬-১৭ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে প্রকাশিত ফলাফলের মেধাক্রম অনুসারে শিক্ষার্থীদের ভর্তি শুরু হচ্ছে থেকে। ভর্তি কার্যক্রম চলবে আগামী ২২ জুন পর্যন্ত। আসন খালি থাকা সাপেক্ষে অপেক্ষমাণ তালিকা থেকে ভর্তি করা হবে ২৫ থেকে ২৭ জুন। এছাড়া আগামী ১০ জুলাই একাদশে ক্লাস শুরুর পর ১০ থেকে ২০ জুলাই বিলম্ব ফি দিয়ে ভর্তি হতে পারবেন শিক্ষার্থীরা। এসএসসি উত্তীর্ণ ৯ লাখ ৬০ ... Read More »

Scroll To Top