Saturday , 28 September 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: June 12, 2016

মা ও তার মেয়েকে গণধর্ষণ করার চেষ্টা

এক মা ও তার মেয়েকে গণধর্ষণ করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্থানীয়রা ধাওয়া দিয়ে একজনকে আটকের পর পুলিশে সোপর্দ করেছে। বাউফল থানায় এ ঘটনায় ছয়জনকে আসামি করে মামলা করা হয়েছে।  পুলিশ মা ও মেয়ের জবানবন্দি প্রদান এবং আসামিকে পটুয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে পাঠিয়েছে। বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আযম খান ফারুকী জানান, উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের বাসিন্দা ... Read More »

গর্ভবতী স্ত্রীকে ঘুমন্ত অবস্থায় পুড়িয়ে হত্যা চেষ্টা এক পাষণ্ড স্বামীর বিরুদ্ধে

রোববার ভোর ৫টার দিকে উপজেলার খাস পাইকাল গ্রামে এক পাষণ্ড স্বামীর বিরুদ্ধে তার গর্ভবতী স্ত্রীকে ঘুমন্ত অবস্থায় পুড়িয়ে হত্যা চেষ্টার গুরুতর অভিযোগ উঠেছে। দগ্ধ গৃহবধূর নাম সোমা আক্তার (২৪)। তার শরীরে  পেট্রল ঢেলে আগুন দিলে সারা শরীর ঝলসে যায়। তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। অপরদিকে ঘটনার পর স্বামী রুহুল আমিনকে (৩০) এলাকাবাসী আটকের ... Read More »

বেশী দামে পণ্য বিক্রির দায়ে ৯০ হাজার টাকা জরিমানা

নির্ধারিত মূল্যের চেয়ে বেশী দামে পণ্য বিক্রির দায়ে হাতিরপুল বাজারের তিন কাঁচাবাজার ব্যবসায়ীকে ৯০ হাজার টাকা জরিমানা করেছে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন। রোববার দুপুরে হাতিরপুল কাঁচাবাজারে মেয়র সাঈদ খোকনের নেতৃত্বে অভিযানে এ জরিমানা করেন সিটি কর্পোরেশনের ভ্রাম্যমাণ আদালত। অভিযান চলাকালীন সময়ে সিটি মেয়র কাঁচাবাজারের বিভিন্ন দ্রব্যমূল্য নিয়ে ক্রেতা ও বিক্রেতাদের সাথে কথা বলেন। এ সময় তিনি মাছ বাজার ও মাংসের ... Read More »

রাত একটায় ইউক্রেনের মুখোমুখি হবে জার্মানি

ইউরো মিশনে নিজেদের প্রথম ম্যাচে ইউক্রেনের মুখোমুখি হবে জার্মানি। ফ্রান্সের লিলেতে দু’দলের ম্যাচটি শুরু হবে রাত একটায়। যাদের বিপক্ষে পাঁচ বারের সাক্ষাতে অপরাজিত জার্মানরা। যদিও দেশের বাইরে কখনো ইউক্রেনকে হারাতে পারেনি ৩ বারের ইউরো চ্যাম্পিয়নরা। পরিসংখ্যানে এগিয়ে থাকলেও, ফুটবলারদের চোটের কারণে পছন্দের একাদশ সাজাতে কিছুটা সমস্যায় পড়তে পারেন জার্মানির কোচ জোয়াকিম লো। নিয়মিত অধিনায়ক বাস্তিয়ান শোয়াইনস্টাইগার একাদশের বাইরে থাকবেন। সে ... Read More »

দুই দিনে সারাদেশে সাঁড়াশি অভিযানে ৫৩২০ জন গ্রেপ্তার

শুক্রবার থেকে দুই দিনে সারাদেশে সাঁড়াশি অভিযানে ৫৩২০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে মাত্র ৮৫ জন জঙ্গি রয়েছে বলে জানিয়েছেন পুলিশ হেডকোয়ার্টার্স। গত কয়েকদিনে সন্দেহভাজন ইসলামি জঙ্গিদের হাতে কয়েকটি খুনের পর শুক্রবার থেকে পুলিশের সাঁড়াশি অভিযান শুরু হয়। রবিাবর দুপুরে পুলিশ হেডকোয়াটার্সের জনসংযোগ কর্মকর্তা কামরুল আহছান জানান, সারাদেশে দ্বিতীয় দিনের সাঁড়াশি অভিযানে ৪৮ জঙ্গিসহ ২১৩২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ... Read More »

গলাকাটা মরদেহ উদ্ধার

দুইজনের গলাকাটা মরদেহ লক্ষ্মীপুর সদর থানার নলডগি গ্রাম থেকে উদ্ধার করেছে পুলিশ। রোববার বিকাল পৌনে চারটার দিকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। তাদের নাম-পরিচয় এখনো জানা যায়নি। তাদের মধ্যে একজন মধ্যবয়সী নারী এবং অপরজন ১০/১২ বছর বয়সী শিশু। দুপুরে সদর উপজেলার কুশাখালী ইউনিয়নের নলডগি গ্রামের পোড়ার খালের ১০০ গজের দূরত্বের মধ্যে এ দুটি লাশ উদ্ধার করা হয়। ময়না তদন্তের জন্য ... Read More »

আইটেম গার্ল রাখি সাওয়ান্ত এবার বাংলাদেশী সিনেমায়

বলিউডের অভিনেত্রী ও আইটেম গার্ল রাখি সাওয়ান্ত এবার বাংলাদেশী সিনেমায় দেখা যাবে। ‘আমি তোমার হতে চাই’ নামের একটি সিনেমার আইটেম গানে কোমর দুলাবেন রাখি। সিনেমাটি নির্মাণ করবেন আলোচিত তরুণ নির্মাতা অনন্য মামুন। এরইমধ্যে রাখির সঙ্গে আনুষ্ঠানিকভাবে চুক্তি সম্পন্ন হয়েছে। আগামী ২৩ তারিখ ঢাকায় আসবেন রাখি। সোমবার থেকে শুরু হবে ‘আমি তোমার হতে চাই’ ছবির শুটিং। এতে মূল চরিত্রে অভিনয় করবেন ... Read More »

তথ্যমন্ত্রীকে কাফনের কাপড় পাঠিয়ে হুমকি

রোববার সকালে তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনুকে কাফনের কাপড় পাঠিয়ে হুমকি দেয়া হয়েছে, কে বা কারা বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে জাসদ কার্যালয়ের সিঁড়িতে একটি প্যাকেট রেখে যায়। জাসদের সহদফতর সম্পাদক ও তথ্যমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা সাজ্জাদ হোসেন সাগর  সেটি খুলে একটি সাদা কাফনের কাপড় পেয়েছেন বলে জানিয়েছেন । তিনি বলেন, ‘কাপড়ের ওপর লাল কালিতে লেখা- ‘কোরআন বিরোধিতাকারী ইনুর মৃত্যুদণ্ড’। বিষয়টি পুলিশকে ... Read More »

আপনার এনআইডিতে কতটি সিম নিবন্ধন হয়েছে জেনে নিন

আপনার এনআইডি ব্যবহার করে কতটি সিম নিবন্ধন হয়েছে তা মুহূর্তেই জেনে নিতে পারেন। প্রাথমিক অবস্থায় দেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল অপারেটর বাংলালিংক এবং তৃতীয় বৃহত্তম মোবাইল অপারেটর রবি এ সেবা চালু করেছে। তবে আনুষ্ঠানিকভাবে এ ব্যাপারে এখনো কোন ঘোষণা দেয়নি প্রতিষ্ঠান দুটি। বাংলালিংক গ্রাহকরা তাদের মোবাইলে *1600*2# ডায়াল করলে ফিরতি একটি এসএমএস-এর মাধ্যমে জানতে পারবেন একটি এনআইডির তত্ত্বাবধায়নে কতোটি সিম নিবন্ধিত ... Read More »

‘হ্যালো মিস্টার স্যাম’

রিয়াজের সাবলীল অভিনয় মুগ্ধ করেছে বারবার দেশের চলচ্চিত্র-নাটকপ্রেমী দর্শকদের। আজকাল আর চলচ্চিত্রে কাজ না করলেও ছোট পর্দাতেই নিয়মিত এক সময়ের এই হার্টথ্রুব। আসন্ন ঈদকে ঘিরে দারুণ ব্যস্ততা তার। সম্প্রতি কাজ করলেন ঈদের একটি নাটকে। এর নাম ‘হ্যালো মিস্টার স্যাম’। এই নাটকে রিয়াজ অভিনয় করেছেন আমেরিকার স্বপ্নের বিভোর এক যুবকের চরিত্রে। যেখানে সামছু নামের চরিত্রটি নিজেকে একজন আমেরিকান ভাবতে খুব বেশি ... Read More »

Scroll To Top