Saturday , 28 September 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: May 24, 2016

বিধবা ধর্ষণের মামলায় পুলিশের এক এএসআইসহ দুইজন গ্রেপ্তার

ফেনীর দাগনভূঞায় বিচারপ্রার্থী এক বিধবা নারীকে ধর্ষণের মামলায় পুলিশের এক এএসআইসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে । সোমবার দুপুরে তাদের ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করলে আদালত তাদেরকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয়। Read More »

রমজান ও ঈদ উপলক্ষে চাঁদাবাজির বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’

আসন্ন পবিত্র রমজান ও ঈদ-উল-ফিতর কেন্দ্র করে সকল ধরনের চাঁদাবাজি বন্ধে তৎপর থাকার জন্য পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল এ কে এম শহীদুল হক। তিনি বলেছেন, রমজান ও ঈদ উপলক্ষে চাঁদাবাজির বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’। আইজিপি খাদ্যে ভেজাল বিরোধী অভিযান পরিচালনার ওপর জোর দেন। তিনি বলেন, ফরমালিন ও রাসায়নিক উপাদান মিশ্রিত ফল বিরোধী  মোবাইল কোর্ট পরিচালনা করতে হবে। ... Read More »

সৌদি থেকে ৪০ হাজার বাংলাদেশী আয়াকে দেশে ফেরত

সৌদি আরব থেকে ৪০ হাজার বাংলাদেশী গৃহপরিচারিকা বা আয়াকে দেশে ফেরত পাঠানো হয়েছে। যাদেরকে সেখানে পাঠানো হয়েছে তার মধ্যে শতকরা ৫০ ভাগই এমন ঘটনার শিকার হয়েছেন। নানা কারণে তাদেরকে দেশে ফেরত পাঠানো হয়েছে। এর মধ্যে অন্যতম কাজ করতে অনিহা। এতে বলা হয়, একটি নিয়োগকারী প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী হলেন হুসেইন আল হারথি। তিনি স্থানীয় মিডিয়াকে বলেছেন, এর কারণ হলো তারা কাজ করতে ... Read More »

মানুষ খাদ্য ও পানীয়র অভাবে মারাত্মক বিপদগ্রস্ত

রোয়ানুর আঘাতে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। ঘরবাড়ি হারা মানুষ খাদ্য ও পানীয়র অভাবে মারাত্মক বিপদগ্রস্ত। সড়ক ভেঙে বহু এলাকা এখনো যোগাযোগ বিচ্ছিন্ন। কক্সবাজারে বেড়িবাঁধ না থাকার ফলে রোয়ানুর আঘাতে ২০ হাজার পরিবার সর্বস্বান্ত হয়েছে। পটুয়াখালীতে আট শতাধিক ঘর বিধ্বস্ত হয়েছে। নোয়াখালী ও ভোলায় হাজার হাজার মানুষ খোলা আকাশের নিচে বসবাস করছেন। কক্সবাজারের মহেশখালীসহ বিভিন্ন স্থানে ত্রাণ না পেয়ে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মধ্যেও ... Read More »

Scroll To Top