Saturday , 28 September 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: May 15, 2016

জাতীয় পার্টি ছাড়া এ দেশের উন্নয়ন সম্ভব নয়

জাতীয় পার্টি ছাড়া এ দেশের উন্নয়ন সম্ভব নয় বলে মন্তব্য করেছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান এইচ এম এরশাদ। তিনি বলেছেন, দেশের উন্নয়ন-অগ্রগতির জন্য জাতীয় পার্টির বিকল্প নেই। জাতীয় পার্টি ছাড়া এ দেশের উন্নয়ন সম্ভব নয়। দেশের উন্নয়নে এই সম্মেলনের মাধ্যমে জাতীয় পার্টি ঘুরে দাঁড়াচ্ছে। আপনারা সারাদেশে এই বার্তা পৌঁছে দিন। শনিবার রাজধানীর রমনার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে জাতীয় ... Read More »

আজ রোববার প্রধানমন্ত্রী শেখ হাসিনা লন্ডনের উদ্দেশে ঢাকা ছাড়বেন

বুলগেরিয়ার রাজধানী সোফিয়ায় অনুষ্ঠেয় গ্লোবাল ওমেন লিডার্স ফোরামে যোগ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিন দিনের এই সরকারি সফরে যাওয়ার জন্য লন্ডনের উদ্দেশে আজ রোববার তিনি ঢাকা ছাড়বেন।ওই ফোরামে অংশ নেওয়া ছাড়াও বুলগেরিয়ার প্রধানমন্ত্রী বয়কো মেতোদিয়েভ বরিসভের সঙ্গে আনুষ্ঠানিক ও একান্ত বৈঠক করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।বাসসের এক প্রতিবেদনে বলা হয়, বাংলাদেশ বিমানের একটি ভিভিআইপি ফ্লাইট (বিজি-০০৫) আজ সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রী ... Read More »

সিরিয়ার হাসপাতালে ইসলামিক স্টেট হামলায় ২০ জন নিহত

সিরিয়ার হাসপাতালে ইসলামিক স্টেট জঙ্গীদের হামলায় সরকারি বাহিনীর অন্তত ২০ জন সদস্য নিহত হয়েছে বলে বিভিন্ন খবরে জানা যাচ্ছে।সিরিয় একটি মানবাধিকার সংস্থা জানাচ্ছে হামলার পর হাসপাতালের কর্মচারীদের জিম্মিও করেছে আইএস জঙ্গীরা।মানবাধিকার কর্মীরা জানাচ্ছে, আইএস জঙ্গীরা দেইর আল জৌরে অবস্থিত আল-আসাদ হাসপাতালে হামলা চালালে সেখানকার নিরাপত্তায় নিয়োজিত সরকারি বাহিনীর সদস্যদের সঙ্গে তাদের সংঘর্ষ শুরু হয়।আইএস জঙ্গীরা হাসপাতালটির নিয়ন্ত্রণ নিয়ে নেয় এবং ... Read More »

বিএসএফের গুলিতে এক কিশোর নিহত

চুয়াডাঙ্গার জীবননগর বিএসএফের গুলিতে এক কিশোর নিহত হয়েছেন বলে জানিয়েছে বিজিবি।শনিবার সকালে নুতনপাড়া সীমান্তে শিহাব উদ্দীন সজল নামে ওই কিশোর নিহত হন।নিহত শিহাব আম ব্যবসায়ী ছিলেন বলে জানা গেছে।বিজিবি, এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলা সীমান্তের গোয়ালপাড়া গ্রামের মাহাবুল ইসলামের ছেলে শিহাব নতুনপাড়া সীমান্তের তারকাটার এপাশে অবস্থিত ভারতীয় এক নাগরিকের বাগানের আম কেনেন। সকালে ঐ বাগানের আম পাড়ার জন্য ... Read More »

শ্যামা মন্দিরে অগ্নিসংযোগ

পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলার লক্ষ্মীপুরা গ্রামের রায় বাড়ির শ্রীশ্রী শ্যামা মন্দিরে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। আজ শনিবার রাত সোয়া ৮টায় এ ঘটনা ঘটে।এতে মন্দিরের প্রতিমার চুল ও শাড়ি-কাপড় পুড়ে যায়। মন্দিরে আগুন দেখতে পেলে স্থানীয় লোকজন পানি দিয়ে আগুন নিভিয়ে ফেলে।পেট্রল মেরে দুর্বৃত্তরা এ অগ্নিসংযোগ ঘটিয়েছে বলে এলাকাবাসী সূত্রে জানা যায়।ভাণ্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার ঘটনাস্থল পরিদর্শন করে বিষয়টি নিশ্চিত ... Read More »

জুলহাজ মান্নান ও তনয় হত্যায় শিহাব ওরফে শরিফ নামে একজন আটক

রাজধানীর কলাবাগানে মার্কিন দূতাবাসের সাবেক কর্মকর্তা জুলহাজ মান্নান ও তার বন্ধু তনয় হত্যা মামলায় শিহাব ওরফে শরিফ নামে একজনকে আটক করেছে বলে দাবি করেছে পুলিশ।শনিবার রাতে তাকে আটক করা হয়।এ বিষয়ে আজ রোববার বেলা ১১ টায় বিস্তারিত জানানো হবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের উপ-কমিশনার (মিডিয়া) মারুফ হোসেন সরদার। Read More »

Scroll To Top