Saturday , 28 September 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: May 11, 2016

হাতের লেখায় কেমন ভাবে জানা যায় মানব চরিত্র

হাতের লেখায় কেমন ভাবে জানা যায় মানব চরিত্র, আসুন দেখে নিই— • আপনি কি খুব খুদে খুদে হরফে লেখেন? উত্তর যদি হ্যাঁ হয় তবে আপনি খুবই লাজুক চরিত্রের ব্যক্তি৷ নিবিষ্ট ভাবে একমনে কাজ করতে ভালবাসেন আপনি৷ • আপনি কি খুব ছোট ছোট করে লেখেন? এমন ভাবে যারা লিখতে পছন্দ করেন তারা সব কাজ সতর্কভাবে করে তাই তাদের কাজে খুঁত ধরা ... Read More »

এসএসসি পরীক্ষার ফল প্রকাশ আজ

এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশিত হবে আজ। দুপুর ১টায় সচিবালয়ে শিক্ষা মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিকভাবে এ ফল প্রকাশ করবেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। সংবাদ সম্মেলনের পর শিক্ষার্থীরা বিভিন্ন মাধ্যমে ফল জানতে পারবেন। নিজ নিজ শিক্ষা প্রতিষ্ঠান, শিক্ষা বোর্ডগুলোর ওয়েবসাইট ছাড়াও www.educationboardresults.gov.bd ঠিকানায় ফলাফল পাওয়া যাবে। মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমেও ফল জানা যাবে। মোবাইল থেকে ফল জানতে মেসেজ ... Read More »

ফাঁসির প্রতিবাদে দেশব্যাপী ২৪ ঘণ্টার হরতাল ডেকেছে জামায়াত

মতিউর রহমান নিজামীর ফাঁসি কার্যকরের প্রতিবাদে বৃহস্পতিবার ভোর পাঁচটা থেকে শুক্রবার সকাল পাঁচটা পর্যন্ত দেশব্যাপী ২৪ ঘণ্টার হরতাল ডেকেছে বাংলাদেশ জামায়াত ইসলামী। নিজামীর ফাঁসি কার্যকরের খবর আসার পরপরই দলটি প্রচার বিভাগ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ ঘোষণা আসে। বিজ্ঞপ্তিতে বৃহস্পতিবার হরতালের ডাক দেওয়ার পাশাপাশি জানানো হয়, বুধবার সারা দেশে ও প্রবাসে নিজামীর আত্মার মাগফিরাতের জন্য গায়েবানা জানাজা করা হবে। ... Read More »

কড়া নিরাপত্তার মধ্য দিয়ে দাফন সম্পন্ন

কড়া নিরাপত্তার মধ্য দিয়ে পাবনার সাঁথিয়ার মন্মথপুর গ্রামের কবরস্থানে জামায়াতে ইসলামীর আমির মতিউর রহমান নিজামীর দাফন সম্পন্ন হয়েছে। আজ বুধবার সকাল ৭টা ২০ মিনিটে মা-বাবার কবরের পাশে তাঁর লাশ দাফন করা হয়। নিজামীর জানাজায় ইমামতি করেন তাঁর ছেলে ব্যারিস্টার নাজীব মোমেন।  দাফনের সময় বিজিবি, র‍্যাব ও পুলিশ মোতায়েন ছিল। এর আগে আজ ভোরে নিজামীর লাশ মন্মথপুর গ্রামে পৌঁছলে তা গ্রহণ ... Read More »

Scroll To Top