Saturday , 28 September 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: April 21, 2016

বিয়ের প্রলোভন দেখিয়ে ডেকে নিয়ে কিশোরীকে গণধর্ষণ

সিরাজগঞ্জ সদর উপজেলার ভাটপিয়ারী এলাকায় বিয়ের প্রলোভনে দেখিয়ে এক কিশোরীকে (১৫) ডেকে নিয়ে গণধর্ষণ করেছে তার প্রেমিক রাসেল। গুরুতর আহতাবস্থায় ওই কিশোরীকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার রাতভর সদর উপজেলার ছোনগাছা ইউনিয়নের ভাটপিয়ারী যমুনা নদীর বালুচরে এ গণধষর্ণের ঘটনা ঘটে। আজ বৃহস্পতিবার ভোরে স্থানীয়রা ধর্ষিতা কিশোরীকে উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে বেলা ১১টার দিকে ... Read More »

দেশে আইএস নেই, জঙ্গি আছে : স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, দেশে ইসলামিক স্টেট (আইএস) জঙ্গিদের কোনো অস্তিত্ব নেই। তবে দেশি জঙ্গি রয়েছে। অনেক দিন ধরেই দেশি জঙ্গিরা সক্রিয় ছিল। আজ বৃহস্পতিবার সকালে টাঙ্গাইলের নাগরপুরে ফায়ার সার্ভিস ও থানা ভবন উদ্বোধন উপলক্ষে এক সমাবেশ হয়। সমাবেশের আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে উল্লেখিত কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, দেশের নিরাপত্তা বাহিনী ও গোয়েন্দাদের তৎপরতায় জঙ্গিদের কার্যক্রম নিয়ন্ত্রণে ... Read More »

একই রশিতে মা-ছেলের মৃত্যু

খাগড়াছড়ির মাটিরাঙা পৌরসভায় এক রশিতে মা ও ছেলের মৃত্যুর ঘটনায় লাশ ময়নাতদন্ত শেষে আজ বুধবার বিকেলে স্থানীয় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। এদিকে ঘটনাস্থল থেকে পুলিশ একটি চিরকুট উদ্ধার করেছে। এতে নিহত মা হোসনে আরার নাম রয়েছে। মাটিরাঙা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন টিটু জানান, নিহত মা হোসনে আরা বেগম চিরকুটে লিখেন, ‘বাঁচতে চেয়েও বাঁচতে পারলাম না আমি ও ... Read More »

৩০ জুনের মধ্যে অর্থ ফেরত দেওয়ার আশা ফিলিপাইনের

ফিলিপাইনে নতুন প্রশাসন দায়িত্ব নেওয়ার আগেই বাংলাদেশ ব্যাংক থেকে চুরির ৮১ মিলিয়ন (আট কোটি ১০ লাখ) ডলার ফেরত দেওয়ার আশা করেছেন দেশটির সিনেটের প্রেসিডেন্ট র‍্যাল্ফ রেক্টো।ফিলিপাইনের দৈনিক পত্রিকা দ্য ইনকোয়ারার জানায়, আগামী ৩০ জুন বর্তমান প্রেসিডেন্ট অ্যাকুইনো পদত্যাগ করতে যাচ্ছেন। আর এ সময়ের মধ্যে অর্থ ফেরত দেওয়া হতে পারে।আজ বৃহস্পতিবার একটি বিবৃতিতে রেক্টো বলেন, ‘জাতীয়ভাবে এটাই আমাদের সময়সীমা। প্রেসিডেন্ট ব্যক্তিগত ... Read More »

Scroll To Top