Saturday , 28 September 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: April 17, 2016

ইলিয়াস আলীর সন্ধান দাবিতে সিলেটে মানববন্ধন অনুষ্ঠিত

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আলীর সন্ধান দাবিতে সিলেটে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। নিখোঁজ এই নেতাকে ফিরে না পেলে কঠোর আন্দোলনের হুমকি দিয়েছেন মানববন্ধনে অংশগ্রহণকারী নেতাকর্মীরা।আজ রোববার দুপুরে নগরীর কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে মানববন্ধনের আয়োজন করে ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষদ।সংগ্রাম পরিষদের নেতা ছাড়াও মানববন্ধনে অংশ নেন বিএনপি, যুবদল, ছাত্রদল, মুক্তিযোদ্ধা দলসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতারা।মানববন্ধনে বক্তারা অভিযোগ করেন, সিলেটে বিএনপির রাজনীতিকে ... Read More »

জেরার আবেদন খালেদার

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় ৩৪২ ধারায় আত্মপক্ষ সমর্থন করতে আদালতের এজলাসকক্ষে হাজির রয়েছেন প্রধান আসামি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। তবে তার পক্ষে মামলাটির তদন্ত কর্মকর্তা দুদকের উপ-পরিচালক হারুন-অর রশিদের পুনরায় সাক্ষ্যগ্রহণের আবেদন খারিজের পর পুনরায় জেরার আবেদন করেছেন তার আইনজীবীরা।রোববার (১৭ এপ্রিল) বেলা সোয়া ১২টা থেকে দ্বিতীয় আবেদনটির শুনানি চলছে।   জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্টের অর্থ আত্মসাতের ... Read More »

ইকুয়েডরে শক্তিশালী ভূমিকম্প, নিহত ৪১

দক্ষিণ আমেরিকার দেশ ইকুয়েডরে শক্তিশালী ভূমিকম্প অনুভূত হয়েছে। এতে অন্তত ৪১ জন নিহত হয়েছেন। নিহতের সংখ্যা আরো বাড়তে পারে। ইকুয়েডরের প্রেসিডেন্ট জর্জ গ্লাসের বরাত দিয়ে রয়টার্স এ তথ্য জানিয়েছে। বিবিসি জানায়, ইকুয়েডরের সমুদ্র-তীরবর্তী অঞ্চলে স্থানীয় সময় শনিবার রাত ১১টা ৫৮ মিনিটে ভূমিকম্প অনুভূত হয়। এর মাত্রা ছিল ৭ দশমিক ৮। ভূমিকম্পবিষয়ক যুক্তরাষ্ট্রের সংস্থা ইউএসজিএস জানিয়েছে, ইকুয়েডরে ভূমিকম্পের কেন্দ্রের গভীরতা ছিল ... Read More »

Scroll To Top