Saturday , 28 September 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: April 13, 2016

সুন্দরবনে আগুন

পূর্ব সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের ধানসাগর স্টেশনের আবদুল্লাহ টিলা এলাকায় আবারও আগুন লেগেছে। আজ বুধবার সকালে লাগা আগুন ছড়িয়ে পড়েছে বনের বিশাল এলাকাজুড়ে। গহিন বনে এখন দাউদাউ করে আগুন জ্বলছে।আগুন নিয়ন্ত্রণে আনতে বন বিভাগ ও ফায়ার সার্ভিসের সদস্যরা দুপুরে ঘটনাস্থলের উদ্দেশে রওনা হয়েছেন।পূর্ব সুন্দরবনের বিভাগীয় কর্মকর্তা সাইদুল ইসলাম জানান, নাংলী ক্যাম্পের বনের আবদুল্লার টিলা এলাকার আগুন নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলের উদ্দেশে বনপ্রহরী ... Read More »

ঢাকায় পানি সংকট থাকবে এক বছর

রাজধানীর পানি বিতরণ সংস্থা ওয়াসার পানি বিক্রির ওপর নিষেধাজ্ঞা আরোপ করেছে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়। একই সঙ্গে ঢাকায় পানি সংকট দূর হতে এক বছর লাগবে বলেও জানানো হয়েছে।আজ বুধবার সচিবালয়ে আন্তমন্ত্রণালয় বৈঠক শেষে এ সিদ্ধান্তের কথা জানান স্থানীয় সরকারমন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। বৈঠকে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ... Read More »

বর্ষবরণে নিরাপত্তা জোরদার

বাঙালির প্রাণের উৎসব পয়লা বৈশাখ। পুরোনো বছরের ব্যর্থতা ও গ্লানি ভুলে আমরা নতুন করে স্বপ্ন দেখি। বরণ করে নিই বাংলা নববর্ষকে। জাতি-ধর্ম নির্বিশেষে উৎসবে উৎসবে দিনটি মুখর করে তুলতে কতই না আয়োজন।বাঙালির এ নিজস্ব সংস্কৃতির উৎসবের শুরু হয় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) চারুকলা থেকে মঙ্গল শোভাযাত্রা বের করার মধ্য দিয়ে। তবে গত বছরের বর্ষবরণে টিএসসিতে যৌন হেনস্তার মতো ঘটনা এড়াতে বিশ্ববিদ্যালয় ... Read More »

Scroll To Top