Monday , 1 July 2024
সংবাদ শিরোনাম

Daily Archives: November 4, 2015

সরকারের ইমেজ নষ্টের অপপ্রয়াস খালেদার: হানিফ

লন্ডনে দেয়া বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বক্তব্যের কড়া সমালোচনা করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।তিনি বলেছেন, লন্ডনে বসে খালেদা জিয়া অসত্য তথ্য ও কল্পকাহিনী দিয়ে সরকারের ইমেজ নষ্ট ও সরকারকে বিব্রত করার অপপ্রয়াস চালিয়েছেন।রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে বুধবার এক সংবাদ সম্মেলনে হানিফ এসব কথা বলেন।আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতি করে খালেদা জিয়ার এমন বক্তব্যে ... Read More »

পুলিশকে সতর্ক থাকার পরামর্শ স্বরাষ্ট্রমন্ত্রীর

সাম্প্রতিক পুলিশ সদস্যদের ওপর কয়েকটি হামলার ঘটনায় এই বাহিনীর সদস্যদের কর্তব্য পালনের সময় তাদের সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালদুর্বৃত্তদের হামলায় আহত পুলিশ কনস্টেবল নূরে আলমকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে দেখতে গিয়ে বুধবার দুপুরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে স্বরাষ্ট্রমন্ত্রী এ পরামর্শ দেন।এর আগে সকালে আশুলিয়ার বাড়ইপাড়া এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের নন্দন পার্কের কাছের চেকপোস্টে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত হন পুলিশ ... Read More »

আমাদের দুর্ভাগ্য আমরা বিচার পাচ্ছি না

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিবের স্ত্রী রাহাত আরা বেগম বলেছেন, বিরোধী দল করার অপরাধে মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে বারবার জেলে যেতে হচ্ছে। সঠিক বিচার হলে তাকে এতবার জেলে যেতে হতো না বলে তিনি মন্তব্য করেন।তিনি বলেন, আমাদের দুর্ভাগ্য, আমরা সঠিক বিচার পাচ্ছি না। আমরা কার কাছে বিচার চাইব। বলার কোন ভাষা নেই। তার মতো সহজ সরল একজন অসুস্থ মানুষকে এভাবে হয়রানি কররাহাত ... Read More »

নাইট ক্লাবে আগুন: রোমানিয়ার প্রধানমন্ত্রীর পদত্যাগ

রোমানিয়ার একটি নাইট ক্লাবে অগ্নিকাণ্ডের ঘটনায় ৩২ জন নিহত হবার প্রেক্ষাপটে দেশটির প্রধানমন্ত্রী ভিক্টর পন্টা পদত্যাগ করেছেন।নাইট ক্লাবে অগ্নিকাণ্ডের প্রতিবাদে রাস্তায় বিক্ষোভের পরদিনই প্রধানমন্ত্রী পদত্যাগ করলেন। সেই বিক্ষোভে প্রায় বিশ হাজার মানুষ অংশ নিয়েছিল। খবর: বিবিসি বাংলা।বিক্ষোভকারীরা আরো সমাবেশ করার ঘোষণা দিয়েছিল। বিক্ষোভ থেকে প্রধানমন্ত্রীর পদত্যাগ দাবি করা হয়।তাদের অভিযোগ সরকারের দুর্নীতি এবং দুর্বল নিরাপত্তার অভাবেই এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।সরকারের ... Read More »

Scroll To Top